IMG 20220405 064047 1650199724741 1650712212701

মানিকতলায় নাবালিকার শ্লীলতাহানির অভিযোগ পুলিশের বিরুদ্ধে, গ্রেফতার অভিযুক্ত


খাস কলকাতায় নাবালিকাকে যৌন নিগ্রহ করার অভিযোগ উঠল পুলিশের বিরুদ্ধে। রক্ষকের এই ভক্ষকের ভূমিকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে। আর এই অভিযোগে শনিবার গ্রেফতার করা হয়েছে কলকাতা পুলিশের রিজার্ভ ফোর্সের কনস্টেবলকে। শহরের বুকে এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে। চলন্ত অটোয় নাবালিকার শ্লীলতাহানি করা হয়েছে।

ঠিক কী ঘটেছে শহরে?‌ পুলিশ সূত্রে খবর, শুক্রবার রাতে উল্টোডাঙা এলাকায় মায়ের সঙ্গে অটোয় করে বাড়ি ফিরছিল নাবালিকা। ওই অটোরই যাত্রী ছিলেন অভিযুক্ত কনস্টেবল। চলন্ত অটোতেই কলকাতা পুলিশের কনস্টেবল দেবু মণ্ডল নাবালিকার শ্লীলতাহানি করে। নাবালিকা অনুভব করে তার গোপানাঙ্গে স্পর্শ করা হচ্ছে। তখন মাকে বিষয়টি জানালে ১০০ নম্বরে ফোন করা হয়। আর অভিযোগ জানান মহিলা।

তারপর ঠিক কী ঘটল?‌ নাবালিকার পরিবার সূত্রে খবর, ফোনে অভিযোগ জানাতেই হাজির হয় পুলিশ। পুলিশ এসে অভিযোগকারী এবং অভিযুক্তকে মানিকতলা থানায় নিয়ে যায়। সেখানে জিজ্ঞাসাবাদের পর অভিযোগের ভিত্তিতে কনস্টেবলকে গ্রেফতার করে মানিকতলা থানার পুলিশ। ধৃতের বিরুদ্ধে পকসো ধারায় মামলা করা হয়েছে।

উল্লেখ্য, কলকাতা পুলিশের রিজার্ভ ফোর্সের কনস্টেবল দেবু মণ্ডল। চলন্ত অটোয় নাবালিকার শ্লীলতাহানি করা হয় বলে অভিযোগ এই কনস্টেবলের বিরুদ্ধে। ঘটনার পর প্রথমে উল্টোডাঙা থানায় যায় নির্যাতিতার পরিবার। তার পরে নির্যাতিতাকে নিয়ে মানিকতলা থানায় যায় উল্টোডাঙা থানার পুলিশ। সেখানেই গ্রেফতার করা হয় অভিযুক্তকে।

Comments (0)

Leave a Reply

Your email address will not be published.