anubrata mondal 15 1649773097688 1650719671432

‘হাঁটাচলা করতে পারছি না,’ সিবিআইকে email করলেন অনুব্রত


গরু পাচারকাণ্ডে অভিযুক্ত তৃণমূলের বীরভূম জেলা সভাপতি অভিযুক্ত অনুব্রত মণ্ডল শনিবার বাড়ি ফিরেছেন এসএসকেএম থেকে। এতদিন অন্ডকোষের সমস্যা নিয়ে তিনি ভর্তি ছিলেন হাসপাতালের উডবার্ন ওয়ার্ডে। আর এদিন চিনার পার্কের ফ্ল্যাটে ফিরতেই তাঁকে তলব করে সিবিআই। তাঁকে নিজাম প্যালেসে বিকাল সাড়ে ৫টা নাগাদ ডেকে পাঠানো হয়েছিল। আর সন্ধ্য়য় হাজিরার প্রায় ৪ মিনিট আগে ৫টা ২৬ মিনিট নাগাদ ইমেল পাঠালেন অনুব্রত মণ্ডল। কী লেখা রয়েছে সেই ইমেলে? 

সূত্রের খবর, ইমেলের মাধ্যমে এসএসকেএমের কিছু নথিপত্র পাঠানো হয়েছে। সেখানে চার সপ্তাহের বিশ্রামের পরামর্শ দেওয়া হয়েছে। আর সেই নিরিখে ইমেলে লেখা হয়েছে , শরীর এখনও অসুস্থ। হাঁটাচলা করতে পারছি না। সেকারণে হাজিরার জন্য চার সপ্তাহ সময় চেয়েছেন তিনি। চিকিৎসকরা চার সপ্তাহ বিশ্রাম নিতে বলেছেন। আর্টারিতে ২টি ব্লকেজ আছে। স্লিপ অ্য়াপনিয়া আছে। এভাবেই কার্যত ষষ্ঠবারের জন্য হাজিরা এড়ালেন অনুব্রত। তবে বাড়িতে এসে জিজ্ঞাসাবাদ করতে চাইলে তিনি সহযোগিতা করবেন বলে জানিয়েছেন। তবে তিনি আগামী চার সপ্তাহ চিনার পার্কেই থাকবেন বলে জানিয়েছেন।

এবার প্রশ্ন, অনুব্রত মণ্ডলকে কি সপ্তমবার নোটিশ পাঠানো হবে? এদিকে এবার ঠিক কী ধরনের পদক্ষেপ নেওয়া হবে তা নিয়ে সিবিআই দফতরেও জরুরী বৈঠকে বসেছেন আধিকারিকরা। পাশাপাশি ভোট পরবর্তী হিংসা মামলায় রবিবারই তাঁকে ডেকে পাঠানো হয়েছে।

সামগ্রিক পরিস্থিতি নিয়ে মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য বলেন, সিবিআই মনে করেছে অসুস্থ লোকটাকে ডাকবে। এবার কী হবে সেটা অনুব্রত মণ্ডল ঠিক করবেন। এনিয়ে আমাদের বলার কিছু নেই। আর বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার বলেন, একবার যান ভয় কেটে যাবে। তখন বার বার যেতে ইচ্ছা করবে। 

Comments (0)

Leave a Reply

Your email address will not be published.