anubrata19191919191 1558500549 1615363128 1647349240556 1650709145022

Anubrata Mandal: নিজের আবাসনে বেড রেস্টে রয়েছেন অনুব্রত, চিকিৎসকের পরামর্শ মেনে খাচ্ছেন ওষুধ


এসএসকেএম হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার পর আপাতত চিনার পার্কে নিজের আবাসনে রয়েছেন তৃণমূল নেতা অনুব্রত মণ্ডল। গতকাল শুক্রবার হাসপাতাল থেকে তিনি ছাড়া পেলেও আগামী ৪ সপ্তাহ চিকিৎসকদের পর্যবেক্ষণ থাকবেন। চিকিৎসকদের পরামর্শ মেনেই ওষুধ খাওয়ার পাশাপাশি নিজের আবাসনে পুরোপুরি বিশ্রাম নিচ্ছেন বীরভূমের তৃণমূলের জেলা সভাপতি অনুব্রত।

গরু পাচার কাণ্ডে সিবিআই তলব করার পরেই বুকে ব্যথা এবং শ্বাসকষ্ট নিয়ে গত ৬ এপ্রিল এসএসকেএম হাসপাতালে ভর্তি হন অনুব্রত মণ্ডল। টানা ১৭ দিন ধরে সেখানেই চলছিল তাঁর চিকিৎসা। অনেক চিকিৎসার পর অবশেষে তার বুকে সমস্যা ধরা পড়ে। চিকিৎসকরা জানতে পারেন, দুটো করোনারি আর্টারির মধ্যে একটিতে ৭০ শতাংশ এবং অন্যটিতে ৬০ শতাংশ ব্লকেজ রয়েছে। ফলে ওষুধ পত্র দিয়ে অনুবরতকে হাসপাতাল থেকে ১৭ দিনের মাথায় ছেড়ে দেওয়া হলেও আপাতত তাঁকে চার সপ্তাহ পর্যবেক্ষণে থাকতে হবে বলে জানিয়ে দিয়েছেন চিকিৎসকরা। এখন তিনি চিনার পার্কের আবাসনের দোতলা বাড়িতে থাকবেন, নাকি বোলপুরের বাড়িতে চলে যাবেন সে বিষয়ে এখনও নিশ্চিত নন অনুব্রত।

তবে চিকিৎসকের পরামর্শ মেনে তিনি ওষুধ খাচ্ছেন এবং বিশ্রাম নিচ্ছেন। টানা ১৬ দিন ধরে হাসপাতালে বিছানাতে শুয়ে থাকার পর শনিবার নিজের চিনার পার্কের আবাসনে বেশ ভালো করেই ঘুমিয়েছেন অনুব্রত মণ্ডল। সূত্রের খবর, তিনি সকাল ন’টা নাগাদ ঘুম থেকে উঠেছেন। চিকিৎসকদের পরামর্শ মতো তিনি বিছানাতে শুয়ে থাকছেন এবং প্রয়োজনে ওষুধ খাচ্ছেন। এই তৃণমূল নেতাকে পাহারা দিচ্ছেন তাঁর চার নিরাপত্তারক্ষী।

Comments (0)

Leave a Reply

Your email address will not be published.