IMG 20220320 150228 1650001009967 1650795998005

Basanti Hwy: গ্যারেজ খুলতে গিয়ে উদ্ধার অজ্ঞাতপরিচয় যুবকের মৃতদেহ! দানা বাঁধছে রহস্য!


বাসন্তী হাইওয়ের ধারে অজ্ঞাতপরিচয় এক যুবকের মৃত্যুকে ঘিরে রহস্য দানা বেঁধেছে। বাসন্তী হাইওয়ে ধারে একটি গ্যারেজের পাশ থেকে আজ সকালে ওই অজ্ঞাত পরিচয় যুবকের মৃতদেহ উদ্ধার হয়। এরপর গ্যারেজের কর্মীরা ১০০ নম্বরে ফোন করে পুলিশকে মৃতদেহ পড়ে থাকার কথা জানায়। পরে পুলিশ গিয়ে মৃতদেহ উদ্ধার করে। মৃতের নাম পরিচয় এখনও পর্যন্ত কিছু জানা যায়নি তা জানার চেষ্টা করছেন তদন্তকারীরা।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, আজ সকালে গ্যারেজ খুলতে গিয়েই কর্মীদের চোখে পড়ে এক যুবক অচেতন অবস্থায় পড়ে রয়েছে। গ্যারেজের মালিক জানান, ‘ওই যুবককে আগে কোনওদিন দেখিনি। আগে কোনও কথা হয়নি। কোথা থেকে এসেছে কিভাবে এসেছে নাম-পরিচয় কিছু জানি না।’ যুবককে অনেক ডাকাডাকির পর গ্যারেজের কর্মীরা কোনও সাড়া শব্দ না পাওয়ায় ১০০ নম্বরে ডায়াল করে পুলিশকে ফোনে বিষয়টি জানায়। ঘটনায় আনন্দপুর থানার পুলিশ এসে যুবকের দেহ উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

ওই যুবকের মৃত্যু কীভাবে হল সে বিষয়টি এখনও জানা যায়নি। বাইরে থেকে আঘাতের কোনও চিহ্ন পাওয়া যায়নি। ফলে মৃত্যুর কারণ এখনও স্পষ্ট হচ্ছে না পুলিশের কাছে। সেক্ষেত্রে মৃতদেহের ময়নাতদন্তের রিপোর্ট আসলে তবে মৃত্যুর কারণ জানা যাবে বলেই পুলিশ মনে করছে। এই ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। গ্যারেজের এক কর্মী জানান, ‘আমরা সকালে গ্যারেজ খুলতে গিয়ে দেখি যুবকের দেহ পড়ে রয়েছে। ডাকাডাকি করেও সাড়া পায়নি। তখন আমাদের সন্দেহ ওই যুবক হয়ত মারা গিয়েছে। এরপর আমরা পুলিশে ফোন করি।’ ওই যুবকের বাড়ি কোথায়? তার পরিচয় কী? জানার চেষ্টা করছে পুলিশ।

Comments (0)

Leave a Reply

Your email address will not be published.