arrest 1649262256409 1650810223699

নাবালিকার পরিবারকে হুমকি দেওয়ার অভিযোগ, হাঁসখালিকাণ্ডে CBIএর হাতে গ্রেফতার আরও ৩


হাঁসখালি কাণ্ডের তদন্তে নির্যাতিতার পরিবারকে হুমকি দেওয়ার অভিযোগে ৩ জনকে গ্রেফতার করল সিবিআই। ধৃতরা মূল অভিযুক্ত ব্রজ গয়ালির বন্ধু বলে জানা গিয়েছে। ঘটনার রাতে নির্যাতিতাকে হাসপাতালে নিয়ে যেতে বাধা দিয়েছিল তারা। রবিবার হাঁসখালিতে ব্রজ গয়ালির বাড়ির কাছ থেকেই গ্রেফতার করা হয় তাদের।

সিবিআইয়ের তরফে জানানো হয়েছে, ধৃতরা হল আকাশ বড়াই ,দীপ্ত গয়ালি ও সুরজিৎ রায়। এদের বয়স ২০ – ২২ বছরের মধ্যে। ধৃতদের সব সময় ব্রজর সঙ্গে দেখা যেত। স্থানীয়রা জানিয়েছে, ব্রজর সঙ্গে এলাকায় গুন্ডামি ও তোলাবাজি করে বেড়াত এরা।

হাঁসখালি গণধর্ষণে গত ৪ এপ্রিল রাতে নাবালিকার পরিবারকে হুমকি দেওয়ার অভিযোগ রয়েছে এদের বিরুদ্ধে। অভিযোগ, মূলত এদের হুমকিতেই মেয়েকে হাসপাতালে নিয়ে যেতে সাহস পাননি নির্যাতিতার বাবা মা। এমনকী নির্যাতিতার দাহকার্যেও বিশেষ তৎপর ছিল অভিযুক্তরা।

হাঁসখালি গণধর্ষণে অভিযুক্তের বন্ধুদের বিরুদ্ধে প্রথম থেকেই হুমকি দেওয়ার অভিযোগ করে আসছিলেন নির্যাতিতার বাবা মা। তাঁদের দাবি, মেয়েকে হাসপাতালে নিয়ে যেতে বাধা দিতে আগ্নেয়াস্ত্র নিয়ে বাড়ির চারিদিকে ঘুরে বেড়াচ্ছিল ব্রজর দলবল। নাবালিকার মৃত্যুর ৩০ মিনিটের মধ্যে এরাই পরিবারের অনুমতি ছাড়া বিছানার চাদরে দেহ বেঁধে শ্মশানে নিয়ে যায়।

হাঁসখালিকাণ্ডের তদন্তে শুক্রবার ব্রজর বাড়ির চত্বরে গিয়েছিলেন গোয়েন্দারা। সেখানে ব্রজর ৩ বন্ধুকে জেরা করেন তাঁরা।

 

Comments (0)

Leave a Reply

Your email address will not be published.