58ac77dc b1ad 4af0 94d6 abed83709d77 1650729471610 1650729481019

Coochbehar: তৃণমূলের মূল কোর কমিটিতে নাম নেই রবীন্দ্রনাথের, বড় পদে পার্থ


কোচবিহারে তৃণমূলের নয়া কোর কমিটি ঘোষণা করা হয়েছে। সেই কোর কমিটির আহ্বায়ক হিসাবে নাম রয়েছে পার্থ প্রতীম রায়ের। কিন্তু ১১জনের সেই মূল কমিটিতে  নেই প্রাক্তন জেলা সভাপতি, প্রাক্তন উত্তরবঙ্গমন্ত্রী রবীন্দ্রানাথ ঘোষের নাম। এদিকে এই তালিকাকে ঘিরে ইতিমধ্যেই দলের অন্দরে শোরগোল পড়ে গিয়েছে। পাশাপাশি রবীন্দ্রনাথ ঘোষ এদিন তাঁর ফেসবুক পোস্টে লেখেন, আমি মুক্ত বিহঙ্গ। এই পোস্টকে ঘিরে নানা চর্চা শুরু হয়েছে তৃণমূলের অন্দরে। অভিমানেই কি এই পোস্ট করেছেন রবীন্দ্রনাথ ঘোষ?

এদিকে এই তালিকায় গিরীন্দ্রনাথ বর্মন, পরেশ অধিকারী, উদয়ন গুহ, জগদীশ বসুনিয়া, বিনয় বর্মন, জলিল আহমেদ, নিরঞ্জন দত্ত, কমলেশ অধিকারী, সুচিস্মিতা দেবশর্মা, পরিমল বর্মনের নাম রয়েছে। এদিকে মূল কমিটিতে নাম নেই রবীন্দ্রনাথ ঘোষের। তবে আমন্ত্রিত সদস্য হিসাবে সমস্ত পুরসভার চেয়ারম্যান, জেলা পরিষদের সভাধিপতি ও সমস্ত টাউন সভাপতিদের রাখা হয়েছে। সেক্ষেত্রে রবীন্দ্রনাথ ঘোষ বর্তমানে কোচবিহার পুরসভার চেয়ারম্যান। সেই নিরিখে তিনি কমিটির আমন্ত্রিত সদস্য। কিন্তু মূল কমিটিতে তাঁর স্থান নেই।

তবে দলের একাংশের মতে, রবীন্দ্রনাথ ঘোষের হাত ধরেই একদিন দল কোচবিহারে শক্ত ভিতের উপর দাঁড়িয়েছিল। সেই রবীন্দ্রনাথ ঘোষের হাতেই তৃণমূলে হাতেখড়ি হয়েছিল পার্থপ্রতীম রায়ের। পরবর্তীতে তৃণমূলের অন্দরে পার্থ- রবি কাজিয়া অন্যতম চর্চার বিষয় হয়ে দাঁড়িয়েছিল। আর সেই পার্থপ্রতীম রায় বর্তমান কমিটির কনভেনার হলেও গুরুত্ব নেই রবীন্দ্রনাথ ঘোষের।

 

 

 

Comments (0)

Leave a Reply

Your email address will not be published.