06f86551 1dec 484d 9339 8b70278b6caf 1650799927140 1650799932597

Katwa: বাস থামিয়ে উঠে পড়ল STF, তল্লাশি চালাতেই উদ্ধার বিপুল বিস্ফোরক


ভয়াবহ ঘটনা। উদ্ধার হল বিপুল বিস্ফোরক। কাটোয়া থেকে গড়াগাছাগামী একটি বাসে কলকাতা পুলিশের এসটিএফ ও কাটোয়া পুলিশ তল্লাশি চালায়। তখনই বাস থেকে উদ্ধার করা হয় বিপুল বিস্ফোরক। দুটি প্যাকেটে রাখা ছিল এই বিস্ফোরক।গোপন সূত্রে খবর পেয়ে কাটোয়া পুলিশকে সঙ্গে নিয়ে অভিযানে নামে এসটিএফ। আর সেই অভিযানেই বড়সর সাফল্য।

স্থানীয় সূত্রে খবর, অত্যন্ত দ্রুতগতিতে ছুটছিল বাসটি। আচমকাই দাঁইহাট মোড়ে বাসটিকে দাঁড় করিয়ে ঘিরে ফেলে পুলিশ। এরপরই শুরু হয় তল্লাশি। যাত্রীদের মধ্যেও ব্যাপক আতঙ্ক ছড়ায়। একেবারে টানটান উত্তেজনা ছড়ায় বাসে। এরপরই বিস্ফোরক বোঝাই দুটি প্যাকেট পুলিশ বাজেয়াপ্ত করে। প্রাথমিক তদন্তে পুলিশ জেনেছে বিহার থেকে এই বিস্ফোরক আনা হচ্ছিল। বিহার থেকে বীরভূম হয়ে কাটোয়ায় নিয়ে আসা হচ্ছিল এই বিস্ফোরক। তখনই এসটিএফের কাছে তার খবর পৌঁছে যায়। এরপরই অভিযানে নামে তারা। 

এদিকে এই ঘটনায় ইতিমধ্যেই পুলিশ দুজনকে গ্রেফতার করেছে। তাদের নাম এজবুল ও রবিউল। তারা কেন বিস্ফোরক নিয়ে আসছিল তা পুলিশ খতিয়ে দেখছে। কোথায় বোমা তৈরির ছক ছিল কি না তা খোঁজ নিয়ে দেখা হচ্ছে।এদিকে পুরানো একটি খুনের মামলায় সন্দেহভাজনদের তালিকায় নাম রয়েছে এজবুল। সব দিক খতিয়ে দেখছে এসটিএফ।

এদিকে হরিদেবপুরের অটো থেকেও উদ্ধার হয়েছে অস্ত্র। আর এবার কাটোয়ার বাস থেকে উদ্ধার হল বিস্ফোরক। দুই ঘটনায় রাজ্যের আইনশৃঙ্খলা নিয়ে ফের প্রশ্ন উঠছে। 

Comments (0)

Leave a Reply

Your email address will not be published.