IMG 20220426 120956 1650956277412 1650956292842

Khardaha: সকাল সকাল বিস্ফোরণে কেঁপে উঠল খড়দহ! আহত ১, উদ্ধার ৬টি তাজা বোমা


মালদায় বিস্ফোরণের রেশ কাটতে না কাটতেই সকাল সকাল বিস্ফোরণে কেঁপে উঠল উত্তর ২৪ পরগনার খড়দহ। আজ সকালে এলাকার একটি মন্দিরের ধ্বংসাবশেষ সরাতে গিয়ে এই বিস্ফোরণ ঘটে। ঘটনায় আহত হয়েছেন এক বৃদ্ধ। এছাড়াও ঘটনাস্থল থেকে ৬ টি তাজা বোমা উদ্ধার হয়েছে। এই ঘটনাকে কেন্দ্র করে খড়দহ থানার অন্তর্গত টিটাগর পুরসভার ২৩ নম্বর ওয়ার্ডের হেলা পট্টী এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। আতঙ্ক তৈরি হয়েছে স্থানীয়দের মধ্যে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, সেখানে একটি শীতলা মন্দিরের ধংসাবশেষ সড়াতে গিয়ে আচমকাই বিস্ফোরণ ঘটে। ঘটনায় আহত বৃদ্ধ তিলক ধারু প্রসাদকে ব্যারাকপুর বিএনবসু হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এই ঘটনায় খুবই আতঙ্কিত স্থানীয়রা। তাদের প্রশ্ন, মন্দির সংস্কারের কাজ বেশ কয়েকদিন ধরে চলছে। এই ক’দিন কিছু হয়নি তাহলে আজ এই বোমা এলো কোথা থেকে? খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় খড়দহ থানার পুলিশ। সেখানে আরও ৬ টি তাজা বোমা রাখা হয়েছিল। সেই সমস্ত বোমা উদ্ধার করা হয়েছে।

উল্লেখ্য রাজ্যে জোরকদমে চলছে বোমা এবং আগ্নেয়াস্ত্র উদ্ধার তারই মধ্যে রাজ্যে বিভিন্ন প্রান্ত থেকে উদ্ধার হচ্ছে বোমা। কিছুদিন আগে কলকাতার হরিদেবপুর থেকে অটো ভর্তি বোমা উদ্ধার হয়েছিল। গত রবিবার মালদার কালিয়াচকে বল ভেবে খেলতে গিয়ে আশঙ্কা বিস্ফোরণ ঘটে। যার ফলে ৪ জন শিশু আহত হয়েছিল। তারপরে খড়দহের বিস্ফোরণের ঘটনায় উঠছে প্রশ্ন কে বা কারা সেখানে বোমা রেখেছিল? তাদের উদ্দেশ্যই বা কী ছিল? কোথা থেকে এই সমস্ত বোমা আনা হয়েছিল? তা খতিয়ে দেখছে পুলিশ। যদি এখনও পর্যন্ত ঘটনায় কাউকে গ্রেফতার করা হয়নি। তবে ইতিমধ্যে ঘটনায় তদন্ত শুরু করে দিয়েছে খড়দা থানা পুলিশ।

Comments (0)

Leave a Reply

Your email address will not be published.