sourav amit 1651902887122 1651902895369

Sourav Ganguly-Amit Shah: সৌরভের বাড়ির ঠাকুরঘরেও যান অমিত শাহ, কী নিয়ে আলোচনা হল দু’জনের?


বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়ের বাড়িতে অমিত শাহের নৈশভোজ নিয়ে তীব্র জল্পনা, গুঞ্জন। শুধু অমিত শাহ সৌরভের বাড়িতে গেলে হয়ত এতটাও আলোড়ন তৈরি হত না। তবে অমিত শাহের সঙ্গে থাকা বহু বিজেপি নেতা সৌরভের বাড়িতে গিয়ে নৈশভোজ করেন। ছিলেন শুভেন্দু অধিকারী, স্বপন দাশগুপ্ত, অমিত মালব্যরা। এরপর থেকেই ফের বাংলার রাজনৈতিক আলোচনার কেন্দ্রবিন্দুতে চলে এসেছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। জানা গিয়েছে, শুক্রবার রাতে সৌরভের বাড়িতে গিয়ে নৈশভোজ করা ছাড়াও গঙ্গোপাধ্যায়দের চণ্ডী মন্দিরে যান অমিত শাহ।

সূত্রের খবর, এদিন নৈশভোজের সময় সৌরভের সঙ্গে কোনও ধরনের রাজনৈতিক আলোচনা হয়নি অমিত শাহের। মূলত বর্তমান কোভিড পরিস্থিতি নিয়ে দুই জনের মধ্যে কথাবার্তা হয়। সৌরভের শরীরেরও খোঁজ নেন অমিত শাহ। গতকাল রাত আটটা নাগাদ সৌরভের বাড়িতে পৌঁছে ডোনা, স্নেহাশিস এবং সৌরভের মা নিরূপাদেবীর সঙ্গে আলাপের পরই চণ্ডী মাতার মূর্তি দর্শন করতে বাড়ির তিনতলায় উঠে যান অমিত শাহ। সৌরভই অমিত শাহকে বাড়ির মন্দিরে নিয়ে যান। সৌরভ মাঠে নামলে এই মন্দিরেই পুজো করতে বসতেন নিরূপাদেবী।

আরও পড়ুন: ‘‌সৌরভ আলালের ঘরের দুলাল’‌, অমিত ভোজনের পর কড়া বার্তা তৃণমূল বিধায়কের

এদিন প্রায় ৫০ মিনিটের মতো সৌরভের বাড়িতে ছিলেন অমিত শাহ। সৌরভের মা নিরূপা গঙ্গোপাধ্যায়ের নজরদারিতে হওয়া যাবতীয় রান্না তৃপ্তি সহকারে খান অমিত শাহ। খাবার শেষে মিষ্টি দইও খান অমিত শাহ। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এর আগে কটাক্ষ করে বলেছিলেন যে, সৌরভকে তিনি বলবেন যে অমিত শাহ তাঁর বাড়িতে গেলে যেন তাঁকে মিষ্টি দই খাওয়ানো হয়। এদিকে গতকালকের নৈশভোজের সব পদেম মধ্যে নাকি ধোকার ডালনা সবচেয়ে বেশি ভালো লেগেছে অমিত শাহের।

 

Comments (0)

Leave a Reply

Your email address will not be published.