c5040bd8 aeef 4e5d 9d06 ef95cf0ee41f 1649936359813 1651918003646

অমিত শাহের সঙ্গে দেখা করলেন অনন্ত মহারাজ, তৃণমূলের সঙ্গে কেক কেটে মন ভরেনি?


গ্রেটার কুচবিহার পিপলস অ্যাসোসিয়েশনের নেতা অনন্ত মহারাজের অবস্থানকে ঘিরে কার্যত ধন্ধে পড়ে গিয়েছেন তৃণমূল নেতৃত্ব। কিছুদিন আগে কোচবিহারের চকচকাতে একেবারে তাঁর বাড়িতে গিয়ে জন্মদিনের কেক কেটেছিলেন প্রাক্তন উত্তরবঙ্গমন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষ। এমনকী মুখ্যমন্ত্রীর শুভেচ্ছাবার্তাও তিনি পৌঁছে দিয়েছিলেন অনন্ত মহারাজের কাছে। অনেকেই ভেবেছিলেন এবার হয়তো রাজবংশী ভোট ব্যাংককে নিজেদের দিকে টানতে অনন্ত মহারাজের সঙ্গে  সুসম্পর্ক তৈরি করে ফেলেছে তৃণমূল।

কিন্তু শুক্রবার সেসব জল্পনায় জল ঢেলে দিলেন খোদ অনন্ত রায় যিনি গ্রেটার সমর্থকদের কাছে অনন্ত মহারাজ বলেই পরিচিত। সূত্রের খবর, শিলিগুড়ির সভা শেষ করে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ হোটেলে যাওয়ার পরে সেখানে উপস্থিত হন অনন্ত মহারাজ। এরপর তিনি অমিত শাহের সঙ্গে দেখা করেন। সেই মিটিংয়ে কেন্দ্রীয় মন্ত্রী নীশিথ প্রামাণিক, সাংসদ রাজু বিস্ত, সাংসদ জয়ন্ত রায়, দলের রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার প্রমুখ উপস্থিত ছিলেন। 

সূত্রের খবর, অনন্ত মহারাজ সাফ জানিয়ে দিয়েছেন, তিনি কখনও তৃণমূলের মঞ্চে যাননি। বরং তৃণমূলের মন্ত্রীরা তাঁর কাছে এসেছিলেন। এমনকী স্বরাষ্ট্রমন্ত্রী তাঁকে দিল্লিতে ডেকেছেন বলেও শোনা যাচ্ছে। এমনকী পৃথক রাজ্যের দাবিও তাঁকে জানানো হয়েছে বলে সূত্রের খবর।

এদিকে অনন্ত মহারাজের এই অবস্থানকে ঘিরে মহা বেকায়দায় পড়েছে তৃণমূল। গত বিধানসভা নির্বাচনের আগে খোদ অমিত শাহ অনন্ত মহারাজের অসমের বাড়িতে গিয়েছিলেন। বিজেপির একাধিক সভাতেও তাঁকে দেখা যায়। তবে ইদানিং তৃণমূলের একাধিক নেতা মন্ত্রী তাঁর সঙ্গে সখ্যতা বাড়াতে চাইছিলেন। কিন্তু বাস্তবে গ্রেটার নেতা অনন্ত মহারাজ কার পক্ষে তা নিয়ে সংশয় চরমে। 

Comments (0)

Leave a Reply

Your email address will not be published.