IMG 20220330 164441 1648638902523 1651983938832

নিউটাউনে ভয়াবহ বাইক দুর্ঘটনা, ভেঙে গেল বাইকের সামনের চাকা, মৃত ১, আহত ৩


ফের ভয়াবহ পথ দুর্ঘটনা নিউটাউনে। গতকাল গভীর রাতে দুটি বাইকের মুখোমুখি সংঘর্ষে মৃত্যু হয়েছে একজনের। এছাড়াও তিনজনের অবস্থা আশঙ্কাজনক। মুখোমুখি সংঘর্ষে দুটি বাইকই ব্যাপকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে। জার মধ্যে একটি বাইক এতটাই ক্ষতিগ্রস্ত হয়েছে যে ওই বাইকের সামনের চাকার অর্ধেক অংশ ভেঙে ছিটকে গিয়েছে। প্রচন্ড গতিতে ধাক্কা মারার ফলে এরকম হয়েছে বলে প্রাথমিক অনুমান পুলিশের। গতকাল গভীর রাতে নিউটাউনের বলাকা আবাসনের আগে রাস্তায় এই দুর্ঘটনা ঘটেছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গতকাল গভীর রাতে একটি বলাকা আবাসন থেকে নারকেলবাগানের দিকে আসছিল এবং অন্যটি নারকেল বাগান থেকে বলাকা আবাসনের দিকে যাচ্ছিল সেই সময় নিয়ন্ত্রণ হারিয়ে একটি পালসার এবং একটি রয়েল এনফিল্ড বাইক মুখোমুখি ধাক্কা মারে। সঙ্গে সঙ্গে বাইক থেকে অনেকটাই দূরে ছিটকে পড়েন আরোহীরা। বাইকের গতি যে কতটা বেশি ছিল তা দুটি বাইকের অবস্থা দেখলে সহজেই অনুমান করা যায়। একটি বাইকের চাকার সামনের অংশ যেমন ভেঙে গিয়েছে, তেমনিই অন্য বাইকের বিভিন্ন অংশও ভেঙে দুমড়ে মুচড়ে গিয়েছে । গতকাল রাতে চারজনকে রক্তাক্ত অবস্থায় রাস্তায় পড়ে থাকতে দেখতে স্থানীয়রা থানায় ফোন করেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ৪ জনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। তাদের মধ্যে একজনকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা।

জানা গিয়েছে, বাইক আরোহীদের মধ্যে একজন মহিলা। দুজন বাইক আরোহীর বাড়ি জলপাইগুড়ি এবং একজন ভাটপাড়া ও ওই মহিলা খড়্গপুরে বাসিন্দা। এত রাতে তারা কোথায় যাচ্ছিল তা খতিয়ে দেখছে পুলিশ। আহতদের অবস্থা এখনও আশঙ্কাজনক রয়েছে। তাদের নিউটাউনের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসা চলছে বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে। দুর্ঘটনায় হতাহতদের পরিবারের সঙ্গে যোগাযোগের চেষ্টা করছে পুলিশ।

Comments (0)

Leave a Reply

Your email address will not be published.