rape 1650272903282 1651994037280

নিউ টাউনে শিশুকে যৌন নিগ্রহ করার অভিযোগে গ্রেফতার বাড়ির মালিকের ছেলে


কলকাতা লাগোয়া নিউ টাউনে ৬ বছরের শিশুকে যৌন নিগ্রহের অভিযোগে গ্রেফতার বাড়ির মালিকের ছেলে। সৌরভ শেঠ নামে ২২ বছর বয়সী ওই যুবককে গ্রেফতার করেছে নিউ টাউন থানার পুলিশ। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

নির্যাতিতা শিশুটির পরিবারের তরফে জানানো হয়েছে, মাস দুয়েক আগে নিউ টাউনের চণ্ডীবেড়িয়ায় ভাড়া আসে তারা। পরিবারে রয়েছে দম্পতি ও তাদের ২ সন্তান। নির্যাতিতার বাবার দাবি, শুক্রবার সকালে তাদের ঘরে ঢুকে ৬ বছরের শিশুকন্যার যৌন নিগ্রহ করে বাড়ির মালিকের ছেলে সৌরভ। বিষয়টি বাবা-মাকে জানায় শিশুটি। এর পর পুলিশে দায়ের হয় অভিযোগ।

অভিযোগ পেয়েই অভিযুক্ত সৌরভ শেঠকে গ্রেফতার করেন নিউ টাউন থানার আধিকারিকরা। তার বিরুদ্ধে পকসো আইনের ধারায় মামলা রুজু হয়েছে। যদিও অভিযুক্তের পরিবারের দাবি, মিথ্যা অভিযোগ করা হয়েছে সৌরভের বিরুদ্ধে। কোনও দিক খতিয়ে না দেখেই তাকে গ্রেফতার করেছে পুলিশ।

গত কয়েক মাসে রাজ্যে উদ্বেগজনকভাবে একের পর এক নাবালিকা ও শিশু যৌন নিগ্রহের খবর প্রকাশ্যে এসেছে। প্রায় প্রতি ক্ষেত্রেই নির্যাতনকারী নাবালিকার পরিচিত। তবে সরকার শিশু যৌন নিগ্রহের ঘটনা বেড়েছে বলে মানতে রাজি নয়। তাদের দাবি, আগে এই সব ঘটনায় থানায় নালিশ জানানোর সাহস পেত না মানুষ। স্থানীয় স্তরেই মিটমাট হয়ে যেত। এখন বিষয়গুলি থানায় আসছে তাই জানা যাচ্ছে।

 

Comments (0)

Leave a Reply

Your email address will not be published.