child pornography 1652020187866 1652020191353

স্বামীহারা মহিলার গোপনে নগ্ন ছবি তুলে ব্ল্যাকমেল করার অভিযোগ, গ্রেফতার ১


মোবাইল ফোনে মহিলার নগ্ন ছবি তুলে ব্ল্যাকমেল করার অভিযোগে গ্রেফতার ১। ঘটনা উত্তর ২৪ পরগনার গোপালনগরের। এই ঘটনায় অভিযুক্ত স্বাধীন দত্তকে গ্রেফতার করেছে পুলিশ।

নির্যাতিতা মহিলা জানিয়েছেন, বছরখানেক আগে তাঁর স্বামীর মৃত্যু হয়। এর পর বাড়িতে মেয়েকে নিয়ে বসবাস করছিলেন তিনি। নানা ছুতোয় তাঁর বাড়িতে যাতায়াত শুরু করেন স্বাধীনবাবু। মহিলাকে একাধিকবার প্রেম নিবেদন করেন তিনি। কিন্তু মহিলা কর্ণপাত করেননি।

অভিযোগ, প্রেমের প্রস্তাবে রাজি করতে বাড়িতে ঢুকে গোপনে মহিলার নগ্ন ভিডিয়ো তোলেন অভিযুক্ত। তার পর সেই ছবি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করে দেওয়ার ভয় দেখিয়ে মহিলাকে শারীরিক সম্পর্কে জড়ানোর চেষ্টা করেন তিনি। পরিস্থিতি হাতের বাইরে চলে যাচ্ছে দেখে গোপালনগর থানার দ্বারস্থ হন নির্যাতিতা। দায়ের হয় অভিযোগ। এর পর এলাকা থেকেই স্বাধীন দত্তকে গ্রেফতার করেন পুলিশ আধিকারিকরা।

নির্যাতিতা জানিয়েছেন, উনি এলাকারই লোক। ভেবেছিলাম সাহায্য করতে এসেছেন। কিন্তু ওর মনে যে এই ছিল তা বুঝতে পারিনি। আমি প্রেমের প্রস্তাব নাকচ করার পরও উনি আমাকে উত্যক্ত করতে থাকেন। আমার অজান্তে নগ্ন ছবি তুলে রেখেছেন উনি। ভয় দেখাচ্ছেন ভাইরাল করে দেওয়ার। এর পর আর চুপ করে থাকা যায় না। আমার স্বামী নেই বলে কেউ যদি অসহায় ভাবে তাহলে তাকে জবাব দিতেই হবে।

ওদিকে অভিযোগ অস্বীকার করেছে স্বাধীন দত্তের পরিবার। তাঁদের দাবি, ব্যক্তিগত আক্রোশ থেকে তাঁর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন ওই মহিলা।

 

Comments (0)

Leave a Reply

Your email address will not be published.