youth 33 1652094469833 1652094480000

Andaman: মোবাইল লোকেশান ট্র‌্যাক করে প্রেমিক–প্রেমিকাকে আন্দামান থেকে নিয়ে এল পুলিশ


‌নাবালিকা প্রেমিকাকে নিয়ে আন্দামানের উদ্দেশ্যে পাড়ি দিয়েছিলেন প্রেমিক। কিন্তু যাওয়া তাদের হল না। মোবাইলের টাওয়ার লোকেশন ট্র‌্যাক করে পুলিশ তাদের ধরে ফেলল। প্রেমিককে সংশোধনাগারেই থাকতে হচ্ছে। নাবালিকাকে তার পরিবারের সদস্যদের হাতে তুলে দেওয়া হবে।

পুলিশ সূত্রে খবর, ধৃত ওই প্রেমিকের নাম গুরুপদ মাইতি। বাড়ি পূর্ব মেদিনীপুরের বিষ্ণুপুরে। নাবালিকার বাড়ি হাওড়ার জগাছায়। তদন্তে নেমে পুলিশ জানতে পারে, এর আগেও দুবার নাবালিকাকে নিয়ে পালানোর চেষ্টা করেছিল গুরুপদ। কিন্তু সফল হননি। এনিয়ে তৃতীয়বার পালানোর চেষ্টা করেছিল সে। কিন্তু রবিবার বিমানে তাদের দুজনকে আন্দামান থেকে নিয়ে আসে পুলিশ। পুলিশ জানিয়েছে, ফেরার পথে নাবালিকা জানিয়েছিল সে আর বাড়িতে ফিরতে চায় না। গুরুপদের সঙ্গেই থাকতে চায়। আদালতকে তেমনটাই জানিয়েছিল, নাবালিকা প্রেমিক গুরুপদের সঙ্গে থাকতে চায়। তবে বিচারক অবশ্য তাতে রাজি হননি। নাবালিকা হওয়ায় তাকে প্রেমিকের সঙ্গে থাকার অনুমতি দেওয়া হয়নি।

উল্লেখ্য, গত ২২ মার্চ থেকে নিখোঁজ ছিল নাবালিকা মেয়েটি। জগাছা থানায় সেই নিয়ে অভিয়োগ দায়ের করে তার পরিবার। মেয়েকে অপহরণ করা হয়েছে বলে পুলিশের কাছে দাবি করেন পরিবারের লোকজন। তাতে তদন্তে নামে পুলিশ। কিন্তু প্রেমিক গুরুপদ নাবালিকাকে নিয়ে কেন আন্দামানে গেলেন?‌ এই বিষয়ে জানার চেষ্টা করলে তদন্তকারীরা জানতে পারে, আন্দামানে ঘুরতে গিয়ে এক হোটেলের সঙ্গে যোগাযোগ হয় গুরুপদের। সেই সুবাদেই নাবালিকাকে আন্দামানে নিয়ে যাওয়া যায় গুরুপদ।

Comments (0)

Leave a Reply

Your email address will not be published.