Ashim 8 1652086554575 1652086567566

BJP MLA: কবিগান সেরে ফেরার পথে দুর্ঘটনার কবলে বিজেপি বিধায়ক


‌কবিগান সেরে কলকাতায় ফেরার পথে দুর্ঘটনার কবলে পড়লেন হরিণঘাটার বিজেপি বিধায়ক অসীম সরকার। আহত হয়েছেন তিনি। অসীমবাবু ছাড়াও তাঁর দুজন সহশিল্পীও আহত হয়েছেন।

জানা যায়, উত্তর দিনাজপুরের ইসলামপুরে কবি গান সেরে কলকাতায় ফিরছিলেন হরিণঘাটার বিধায়ক অসীম সরকার। তখনই বাংলা–বিহার সীমান্তে কানকি এলাকায় তাঁর গাড়ি খারাপ হয়ে যায়। কিছুক্ষণের মধ্যে কানকি ফাঁড়ির পুলিশ ঘটনাস্থলে পৌঁছয়। সেই সময় একটি লরি সজোরে ধাক্কা মারে পর পর দাঁড়িয়ে থাকা গাড়ি দুটিকে। প্রথমে পুলিশের গাড়িতে ধাক্কা মারা হয়। তারপর অসীমবাবুর গাড়িতে ধাক্কা মারা হয়। এই ঘটনায় দুজন পুলিশ কর্মী আহত হয়েছেন। অসীমবাবু ছাড়াও দুজন শিল্পী আহত হয়েছেন। তাঁদের প্রত্যেককে চিকিৎসার জন্য শিলিগুড়িতে নিয়ে যাওয়া হয়েছে।

https://www.youtube.com/watch?v=xCbbcm9GnTw

এই প্রসঙ্গে স্থানীয় এক বিজেপি নেতা জানান, ‘‌আমরা যাকে কবিয়াল বলে জানি, সেই অসীম সরকারের গাড়ি মাঝরাস্তায় খারাপ হয়ে যায়। গাড়িটি সারানোর জন্য চালক ওই গাড়িটিকে দাঁড় করায়। সেই সময় একটি ট্রাক সজোরে ধাক্কা মারে গাড়িটিকে। গাড়ির ভিতরে যারা ছিলেন, তাঁরা সকলেই কম বেশি আহত হন।’‌ উল্লেখ্য, গত বছর বিধানসভা ভোটে বিজেপির হয়ে ভোটে দাঁড়ান বাচিক শিল্পী অসীম সরকার। তৃণমূল প্রার্থী নীলিমা নাগকে পরাজিত করে বিপুল ভোটে জয়লাভ করেন তিনি।

Comments (0)

Leave a Reply

Your email address will not be published.