INDIA WOMENS DAY 3 1652265307300 1652265323715

BSF: মহিলা বিএসএফের উপর দুষ্কৃতী হানা! রাইফেল, গুলি ছিনতাই বসিরহাটে


বসিরহাটের ঘোজাডাঙার ভারত- বাংলাদেশ সীমান্ত। মঙ্গলবার ভোররাতে সেই সীমান্তেই পাহারা দিচ্ছিলেন সীমান্ত রক্ষী বাহিনী বা বিএসএফের ১৫৩ নম্বর ব্যাটেলিয়নের মহিলা কনস্টেবল। সেই সময় দুষ্কৃতীরা সেখানে হানা দেয় বলে অভিযোগ। ওই মহিলা কনস্টেবলের কাছ থেকে ইনসাস রাইফেল ও ২০ রাউন্ড গুলি ছিনতাই করে তারা চম্পট দেয় বলে অভিযোগ। এদিকে ইতিমধ্যেই পুলিশের কাছে এনিয়ে লিখিত অভিযোগ দায়ের হয়েছে। কিন্তু প্রশ্ন উঠছে তবে কি পরিস্থিতি এতটাই ঘোরালো যে সীমান্ত রক্ষী বাহিনীর জওয়ানের কাছ থেকে অস্ত্র ছিনতাই করতেও পিছুপা হচ্ছে না দুষ্কৃতীরা? এতটাই বেপরোয়া হয়ে গিয়েছে তারা? 

তবে এনিয়ে বিএসএফ মুখ খুলতে চায়নি। এদিকে ইতিমধ্যেই এলাকায় এনিয়ে তল্লাশি শুরু হয়েছে। কয়েকজন যুবককেও আটক করা হয়েছে। তাদের বসিরহাট থানার পুলিশের হাতে তুলে দেওয়া হয়েছে। তাদেরকে পুলিশ জেরা করে জড়িতদের খোঁজ পাওয়ার চেষ্টা করছে। 

তবে এই ঘটনার পেছনে বাংলাদেশি দুষ্কৃতীদেরও যোগ থাকতে পারে বলে মনে করা হচ্ছে। সেক্ষেত্রে সীমান্ত সুরক্ষায় নিয়োজিত বিএসএফের মহিলা জওয়ানের উপর বাংলাদেশি দুষ্কৃতীদের হামলা বাস্তবে হয়ে থাকলে তা যথেষ্ট উদ্বেগজনক বলেই মনে করছেন অনেকে। সেকারণে কীভাবে তারা সীমান্ত পেরিয়ে এদেশে ঢুকছে, সীমান্ত রক্ষী বাহিনীর মহিলা জওয়ানকে মারধর করে তাঁর কাছ থেকে অস্ত্র ছিনতাই করার সাহস পাচ্ছে তা নিয়েও জোর চর্চা শুরু হয়েছে বিভিন্ন মহলে। 

 

 

 

Comments (0)

Leave a Reply

Your email address will not be published.