f67e782e 303a 4649 93b3 049dffc3b1ff 1652290272574 1652290282937

Train Cancelled: হাওড়া বর্ধমান Main লাইনে বাতিল বহু ট্রেন, ১৪দিন লাইনে কাজ – Train Cancelled: Many train will be cancelled in Howrah


১৩ মে থেকে ২৬শে মে পর্যন্ত হাওড়া-বর্ধমান মেইন লাইনে বাতিল হচ্ছে একাধিক ট্রেন। মূলত ব্যান্ডেল জংশন স্টেশন থেকে মগরা পর্যন্ত থার্ড লাইনের কাজ হবে। সেকারণেই দিনে মোটামুটি ঘণ্টা চারেক করে রেল পরিষেবাতে বিঘ্ন ঘটবে। ১৪দিন ধরে এই পরিষেবা বন্ধ থাকবে। পূর্ব রেল বিবৃতিতে জানিয়েছে সকাল ১১টা থেকে দুপুর ২টো পর্যন্ত ট্রেন বন্ধ থাকবে বলে ঘোষণা করা হয়েছে।

রেল সূত্রে খবর ৬৮টি লোকাল ইএমইউ ও ১২টি মেল ট্রেন ও এক্সপ্রেস ট্রেন বন্ধ থাকবে। ১৪দিন ধরে এগুলি বন্ধ থাকবে। এদিকে ৩টি মেল ট্রেন, দুটি MEMUর রুটে বদল করা হচ্ছে। ২টি ইএমইউ ট্রেনকে পুনরায় সময় নির্ধারিত করা হচ্ছে।

এবার দেখা যাক আগামী ১৪ দিন ধরে কোন ট্রেনগুলি বন্ধ থাকবে। রেল সূত্রে জানা গিয়েছে, একাধিক হাওড়া মেমারি লোকাল, মেমারি হাওড়া লোকাল, হাওড়া বর্ধমান ও হাওড়া কাটোয়া লোকাল ট্রেন এই দিনগুলিতে বাতিল থাকবে। ৩৭২৩১, ৩৭২৩৩, ৩৭২৩৫,৩৭২৩৭, ৩৭২৩৯, ৩৭২৪১, ৩৭২৪৩,৩৭২৪৫, ৩৭২৪৭, ৩৭২৪৯ ট্রেনগুলি বাতিল করা হবে।

পাশাপাশি আগামী ২৬শে মে হাওড়া ব্যান্ডেল লোকালের ৩৭২৪৫,৩৭২৫৩, ৩৭২৫৫, ৩৭২৬৫, ৩৭২৭৫, ৩৭২৭৩ ও ৩৭২৭৯ ট্রেনগুলিকে বাতিল করা হচ্ছে।

এদিকে ব্যান্ডেল- হাওড়া লোকালের ৩৭২৪২, ৩৭২৪৪, ৩৭২৪৬, ৩৭২৪৮, ৩৭২৫০, ৩৭২৫২, ৩৭২৫৪, ৩৭২৬২, ৩৬২৬৬, ৩৭২৭২ ট্রেনগুলি বাতিল করা হচ্ছে। 

এছাড়াও আগামী ২৬শে মে ৩৭৫১২ ব্যান্ডেল বালি লোকাল ও ৩৭৫১১ বালি ব্যান্ডেল লোকাল বাতিল থাকবে।

 

Comments (0)

Leave a Reply

Your email address will not be published.