Anubrata 9 1649436096492 1652332734245

হঠাৎ বুকে ব্যথা অনুব্রতর, তড়িঘড়ি ভর্তি করা হল বেসরকারি হাসপাতালে


এবার অণ্ডকোষের সমস্যা নয়। সরাসরি বুকে ব্যথা। আর তা নিয়ে আবার হাসপাতালে ভর্তি হলেন অনুব্রত মণ্ডল। সিবিআইয়ের ডাকে আগে বেশ কিছুদিন তিনি এসএসকেএম হাসপাতালে ভর্তি ছিলেন। তারপর সেখান থেকে নিউটাউনের ফ্ল্যাটে এসে ওঠেন তিনি। কিন্তু সেখানে বিশ্রামে থাকাকালীন বুকে ব্যথা অনুভব করেন বীরভূম তৃণমূল কংগ্রেসের জেলা সভাপতি।

ঠিক কী হয়েছে অনুব্রতর?‌ সূত্রের খবর, বুধবার রাতে বুকে ব্যথা অনুভব করেন অনুব্রত মণ্ডল। তখনই তাঁকে তড়িঘড়ি ইএম বাইপাসের ধারে বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। এমনকী হুইল চেয়ারে করে হাসপাতালে নিয়ে যাওয়া হয় দোর্দণ্ডপ্রতাপ নেতাকে। চিকিৎসকরা তখন থেকেই অনুব্রতের শারীরিক অবস্থা খতিয়ে দেখছেন।

কবে থেকে শারীরিক অসুস্থতা শুরু হয়?‌ গত ৬ এপ্রিল এসএসকেএম হাসপাতালে ভর্তি করা হয় অনুব্রতকে। তখন শ্বাসযন্ত্রের সমস্যা ছিল তৃণমূল নেতার। পরে রক্তচাপ বৃদ্ধি, কোলেস্টোরল থেকে শুরু করে অণ্ডকোষের সমস্যা দেখা দেয়। চিকিৎসা করা হয় উডবার্ন ব্লকে ভর্তি রেখে। এবার বুকে ব্যথা অনুভব করলে ফের হাসপাতালে ভর্তি করা হয়।

উল্লেখ্য, গরু পাচার মামলায় সিবিআই তাঁকে ডেকে পাঠায়। তারপর থেকে তিনি অসুস্থ হয়ে পড়েন। সেই অসুস্থতার চিকিৎসা করার পর বিশ্রামে থাকার পরামর্শ দেওয়া হয়। আর বিশ্রামে থাকাকালীন ফের অসুস্থ হয়ে পড়লেন তিনি। আগেও একবার বুকের ব্যথা হয়েছিল তাঁর। গরু পাচার কাণ্ডে চারবার সিবিআই ডেকে পাঠিয়েছিল অনুব্রতকে।

Comments (0)

Leave a Reply

Your email address will not be published.